October 27, 2024, 8:23 pm

সংবাদ শিরোনাম :
কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে

টঙ্গীতে সংবাদপত্র বিক্রয় কেন্দ্রে চুরি ও ভাংচুর

নিজস্ব প্রতিবেদক ॥

গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন স্টেশন রোড বাস স্ট্যান্ডের পূর্ব পাশে থাকা পত্রিকা এজেন্ট ফারুকের দোকানে ভাংচুর ও চুরির ঘটনা ঘটেছে। বিগত ১০-১৫ বছর যাবত ফারুক হোসেন বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকার স্টল দিয়ে বিক্রি করে আসছিল।

গত বৃহস্পতিবার রাতে কে বা কারা পত্রিকার স্টলে থাকা কাঠের বাক্স ভেঙ্গে নগদ টাকাসহ সকল পত্রিকা লুট করে নিয়ে যায়। এ ঘটনার পর যে সকল পাঠকরা নিয়মিত পত্রিকা পড়তেন ও টঙ্গী স্থানীয় সাংবাদিকরা ভোগান্তিতে পরেন। এছাড়া টঙ্গীর স্থানীয় সাংবাদিকরা ভোগান্তিতে পড়েন। এদিকে শহীদ আহসান উল্লাহ্ মাষ্টারের হত্যাকারীদের ফাঁসির দাবিতে যখন বিভিন্ন রাজনৈতিক ও অরাজনৈতিক সংগঠনগুলোর আন্দোলনে টঙ্গী তথা সমগ্র গাজীপুর উত্তাল এমন সময় সংবাদ প্রচারের অন্যতম মাধ্যম সংবাদ পত্র বিক্রয় কেন্দ্রে চুরি হওয়া রহস্যজনক বলে দাবী করছেন পাঠক সমাজ।

পত্রিকার এজেন্ট ফারুক জানান, বুধবার দোকান বন্ধ করে বাসায় যাওয়ার সময় বক্সের মধ্যে প্রায় ৫ হাজার টাকা সমমুল্যের পত্রিকা রেখে গিয়েছিলাম এছাড়া আজকেও প্রায় ৬ হাজার টাকা সমমুল্যের পত্রিকা বিক্রির জন্য এসেছিল সেই সাথে আরো ১০-১৫ জনের নামে তাদের নিজ নিজ হাউজ থেকে পত্রিকা এসেছিল। কে বা কাহারা আমার এবং সংবাদ পত্রের ক্ষতি সাধনের লক্ষ্যে এমন কাজ করিয়েছে। আমি মনে করি এরা শুধু আমার ক্ষতি সাধন করেনি এরা সমগ্র টঙ্গী বাসীর ক্ষতি সাধন করেছে। এরা কাঠের বাক্সের লাগানো তালা ভাঙ্গার পর বক্সগুলোও ভেঙ্গে দিয়েছে। অনেকের কাছে ১০-১৫ হাজার টাকা কিছুই না তবে আমার মতো একজন দরিদ্র এজেন্টের কাছে এটা লক্ষ টাকার চেয়ে বেশী। আমি মনে করি এ বিষয়ে আমার সাংবাদিক ভাইয়েরা এবং স্থানীয় প্রশাসন আমাকে সহযোগীতা করবেন। এ বিষয়ে টঙ্গী পূর্ব থানায় একটি মামলার প্রস্ততি চলছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন